REYNA, E. Z. A., & GARCIA, A. B. (2017). Análisis Del Impacto Social, Mercadológico Y Económico De La Responsabilidad Social Corporativa. Caso De Estudio: Grupo Transpais.
শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতিREYNA, ENID ZORAYA ALONSO, এবং ARTURO BRISEÑO GARCIA. Análisis Del Impacto Social, Mercadológico Y Económico De La Responsabilidad Social Corporativa. Caso De Estudio: Grupo Transpais. 2017.
M.L.A (8 ম সংস্করণ) উদ্ধৃতিREYNA, ENID ZORAYA ALONSO, এবং ARTURO BRISEÑO GARCIA. Análisis Del Impacto Social, Mercadológico Y Económico De La Responsabilidad Social Corporativa. Caso De Estudio: Grupo Transpais. 2017.
সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.