MIRELES, A. B. R., & FERNANDEZ, F. G. (2017). La Percepción Del E-Marketing Desde La Óptica De La Gerencia Y El Consumidor En El Restaurante Las Viandas De Cd. Victoria, Tamps.
শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতিMIRELES, AIDA BELEM REYES, এবং FRANCISCO GARCIA FERNANDEZ. La Percepción Del E-Marketing Desde La Óptica De La Gerencia Y El Consumidor En El Restaurante Las Viandas De Cd. Victoria, Tamps. 2017.
M.L.A (8 ম সংস্করণ) উদ্ধৃতিMIRELES, AIDA BELEM REYES, এবং FRANCISCO GARCIA FERNANDEZ. La Percepción Del E-Marketing Desde La Óptica De La Gerencia Y El Consumidor En El Restaurante Las Viandas De Cd. Victoria, Tamps. 2017.
সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.