RICARDO, T. A. C., & VERASTEGUI, J. L. (2017). Análisis De La Calidad De Los Servicios De Una Institución Pública Certificada Por Iso 9001: 2008: Un Estudio Basado En La Percepción De Los Usuarios.
শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতিRICARDO, TANIA ARELY CORONADO, এবং JESUS LAVIN VERASTEGUI. Análisis De La Calidad De Los Servicios De Una Institución Pública Certificada Por Iso 9001: 2008: Un Estudio Basado En La Percepción De Los Usuarios. 2017.
M.L.A (8 ম সংস্করণ) উদ্ধৃতিRICARDO, TANIA ARELY CORONADO, এবং JESUS LAVIN VERASTEGUI. Análisis De La Calidad De Los Servicios De Una Institución Pública Certificada Por Iso 9001: 2008: Un Estudio Basado En La Percepción De Los Usuarios. 2017.
সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.